ভালোবাসি কথাটা আবার বললাম
- রনি পারভেজ - সনেট সংগ্রহ ২৯-০৪-২০২৪

আমার অযাচিত দাবি যতই ছিলো
তব বিষাদের সুর এ প্রেম অপেক্ষা
তোর ইচ্ছা-অনিচ্ছার মাঝে প্রেম একা
রাত্রির মাঝে চোখের ঘুমটা পালালো।
শত অবান্তর আশা হয়ে এলোমেলো
আজও পায় নিরাকারি তোর দেখা
আঁকিবুকির মাঝেই তোর ছবি আঁকা
ছায়াপথ ধরে মন বেচারা চললো।

নিখাঁদ না হলি আপত্তি নেই আমার
আমার শুধু তুই হয়ে যা খোঁজ নিতে
আমি নাহয় হেয়ালি গল্পই হলাম
হলাম নাহয় যত্ন নেয়া অত্যাচার
জড়িয়ে নেয়ার খুব খানিক দাবিতে
ভালোবাসি কথাটা আবার বললাম।

#JD

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।